বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ডুংরিয়ায় হবে সর্বাধুনিক মহিলা ট্রেনিং সেন্টার, পরিদর্শন করলেন পরিকল্পনা সচিব

ডুংরিয়ায় হবে সর্বাধুনিক মহিলা ট্রেনিং সেন্টার, পরিদর্শন করলেন পরিকল্পনা সচিব

নিজস্ব প্রতিবেদক::   মহিলা বিষয়ক অধিদপ্তরের অধীনে মহিলাদের ট্রেনিং সেন্টার নির্মানের জন্য পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের গ্রামের বাড়ি ডুংরিয়ার দানকৃত পৈতৃক ভিটা পরিদর্শন করেছেন বাংলাদেশ পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব আবুল কালাম আজাদ।

রবিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়াস্থ পরিকল্পনামন্ত্রীর পৈতৃক ভিটা পরিদর্শনে এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: আব্দুল আহাদ, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক জাকির হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল হক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) সৈয়দা শমসাদ বেগম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, পরিকল্পনামন্ত্রীর একান্ত ব্যক্তিগত সচিব হাসনাত হোসাইন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ টেলিভিশনের প্রোগ্রাম প্লানার মঞ্জুরুল আমিন দোয়েল, দৈনিক সিলেটের দিনরাতের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান ডালিম, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক ,সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা  যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী, এসআই জহিরুল ইসলাম তালুকদার, নুরুল হক প্রমুখ।

পরিদর্শন কালে সচিব আবুল কালাম আজাদ বলেন, পরিকল্পনামন্ত্রী মহোদয় একজন সৎ ও নির্লোভ মানুষ। নিজের পৈতৃক ভিটা দান করে দেয়ার ইতিহাস পৃথিবীতে বিরল। কিন্তু আমাদের পরিকল্পনামন্ত্রী এলাকাবাসীর উন্নয়নের জন্য, মহিলাদের জীবনমান উন্নয়নের জন্য নিজের পৈতৃক ভিটায় একটি ট্রেনিং সেন্টার নির্মানের উদ্যোগ নিয়েছেন। এই ট্রেনিং সেন্টারটি হলে আলোকিত হবে গোটা উপজেলা।

তিনি বলেন, এখানে মহিলাদের বিভিন্ন ধরনের ট্রেনিং দেয়া হবে৷ এলাকাবাসী যা চায় আমরা এখানে তাই নির্মান করে দেব। এখানে কর্মজীবী কর্মজীবী মহিলাদের জন্য আধুনিক মানের হোষ্টেল, আবাসিক ভবন ডে-কেয়ার সেন্টার নির্মান করা হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পরিকল্পনা সচিব আগামী ২ বছরের মধ্যেই এই প্রকল্প বাস্থবায়ন হবে বলেও আশ্বাস দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com